• সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ 1xbet Зеркало Рабочее сегодня 1хбет Официальный Сай Mostbet Mobile Anwendung In Deutschland Herunterladen Und Spielen Who Are Jordanian Mail Order Brides? The Ultimate Guide To Dating Laotian Women ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সন্ধান মিলেছে আবু ত্ব-হা’র

রংপুর ডিবি অফিসে নেয়া হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য
নিজস্ব প্রতিনিধি : নিখোঁজ থাকার আট দিন পর রংপুর তরুণ ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান । শুক্রবার দুপুরে তিনি রংপুর নগরীর কলেজ রোডে তাঁর প্রথম স্ত্রীর বাবার বাড়িতে ফিরে আসেন। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য কোতোয়ালি থানার পুলিশের হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে। থানা থেকে পরে আদনানকে রংপুরের ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুরে আবু ত্ব-হা আদনান রংপুর নগরীর কলেজ রোডে তার প্রথম স্ত্রীর বাবার বাড়িতে আসেন। খবর পেয়ে প্রথমে তাকে থানা পুলিশের হেফাজতে আনা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদ শেষে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ, রংপুর থেকে ফেরার পথে রাজধানীর গাবতলী এলাকায় গত ১০ জুন বৃহস্পতিবার নিখোঁজ হন আবু ত্ব-হা । তরুণ এই ইসলামি বক্তার পরিবারের পক্ষ তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না জানিয়ে থানায় জিডি করা হয়। তার সঙ্গে নিখোঁজ হন গাড়ির চালকসহ আরও দুজন।

ঘটনার দিন বিকেল ৩টার দিকে বগুড়ার একটি প্রোগ্রামের উদ্দেশে রওনা হন ত্ব-হা, তাঁর দুই সহযোগী ও প্রাইভেটকারচালক আমির। উদ্দেশ্য ছিল প্রোগ্রাম শেষে তিনি ঢাকায় আসবেন। কিন্তু ঢাকায় প্রবেশের পর পরেই তার সঙ্গে পরিবারের সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.